Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
'নারীর দুর্ভোগ নিরসনে নারীর উদ্ভাবন" শীর্ষক প্রকল্পের আওতায় আপনার উদ্ভাবনের মাধ্যমে সমাধান করুন নারীর দুর্ভোগ আর জিতে নিন উদ্ভাবন তারকার পুরস্কার।
বিস্তারিত

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের সাথে যৌথভাবে “উইমেন’স ইনোভেশন ক্যাম্প” প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য হলো সমাজে নারীদের গুরুত্বপূর্ণ সমস্যা চিহ্নিত করা এবং একটি উন্মুক্ত প্রতিযোগিতার মাধ্যমে নারীদের দ্বারা এগুলোর উদ্ভাবনী সমাধান আহবান করা। প্রতিযোগিতায় শীর্ষ সেরা উদ্ভাবনী সমাধানের জন্য পুরস্কার প্রদান করা হয় এবং বাস্তবায়নোপযোগী সমাধানগুলোকে সফলভাবে বাস্তবায়নের জন্য আর্থিক অনুদান ও কারিগরী সহায়তা প্রদান করা হয়।

উইমেন’স ইনোভেশন ক্যাম্প ২০১৬ এর সাফল্যের ধারাবাহিকতায় এটুআই প্রোগ্রাম চলতি বছরও “উইমেন’স ইনোভেশন ক্যাম্প” আয়োজন করতে যাচ্ছে, যা সকল পর্যায়ের নারীদের জন্য উন্মুক্ত থাকবে। উইমেন’স ইনোভেশন ক্যাম্প ২০১৭ এর জন্য গোলটেবিল বৈঠক থেকে নারীদের সমস্যা সনাক্ত করা হয়েছে এবং অগ্রাধিকারের ভিত্তিতে উদ্ভাবনী সমাধান আহ্বানের জন্য কয়েকটি সমস্যা নির্বাচন করা হয়েছে। অনলাইনে সারা দেশ থেকে চিহ্নিত সমস্যা সমূহের উদ্ভাবনী সমাধান প্রদানের সুযোগ থাকছে। আপনার উদ্ভাবনের মাধ্যমে সমাধান করুন নারীর দুর্ভোগ আর জিতে নিন উদ্ভাবন তারকার পুরস্কার। সমাধান জমা দেয়ার শেষ তারিখ: সেপ্টেম্বর ১৫, ২০১৭। বিস্তারিত জানতে ভিজিট করুন: http://www.challenge.gov.bd/wic

ছবি
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
27/08/2017
আর্কাইভ তারিখ
30/09/2017